We are coming LIVE on 20th July Monday 2015

40%

We'll notify you when the site is live:

We are coming LIVE on 20th July Monday 2015.
Copyright © Bdupdate24.com
Design and Developed By BD FIRST CHOICE

আপনার পছন্দের ভিডিও কে কেটে ফেলার এবং জোড়া লাগানোর দারুন এক পিসি সফট

আমি ফটো নিয়ে অনেক টিউন করছি Android/PC এর জন্য আজ আমরা ফটো নিয়ে নয় আজ আমরা ভিডিও নিয়ে কাজ করব অনেক সময় আমরা ভিডিও তে কোন ভাললাগা কিছু দ্রশ্য দেখললে ভাল লাগে তখন আমাদের ভাল লাগা ভিডিও টুকু নিতে হলে এরি পিসি সফট এর কোন তুলনা নেই। আর আপনার পছন্দের ভিডিও এর সাথে অন্য ভিডিও এড করতে পারবেন নিচের নিয়ম গুলো অনুসরণ করে।

প্রথমে এখান থেকে সফট টি ডাউনলোড করে নিন, অন্যান্য সফট এর ন্যায় ইন্সটল করুন, এবার চালু করুন ।

এবার Add Video File বাটনে ক্লিক করে আপনার ভিডিও টি দেখিয়ে দিন।

প্রথমে গানটি প্লে করুন এবার আপনি যেটুকু পর্যন্ত নিতে চান তা উপরের নিয়ম মত কাজ করে Cut এ ক্লিক করুন । তাহলে নিচের মত একটি বক্স আসবে।

এবার আপনি কোন ফরম্যাট এ গানটি সেভ করবেন কোথায় সেভ করবেন এবং একটি টাইটেল দিয়ে Start Cut বাটনে ক্লিক করুন। তাহলে কাজ হলে আপনাকে নিচের মত এক সাকসেস ফুল মেসেজ দিবে।

উপরে তো আমরা ভিডিও কাটার নিয়ম শিখলাম এবার আমরা কিভাবে ভিডিও কে আরেকটা ভিডিও এর সাথে জয়েন করতে হয় তা শিখব। Video Jonier বাটনে ক্লিক করুন।
এবার Add Video File ক্লিক করে আপনার ভিডিও গুলো দেখি দেখিয়ে দিন তারপর Join বাটনে ক্লিক করুন।

তাহলে নিচের মত একটি ডায়ালগ বক্স আসবে।

এবার উপরে দেখানো মত কাজ করে Start Join বাটনে ক্লিক করে আপনার পছন্দের ভিডিটি জয়েন করে নিন। ভিডিও অনুযায়ী কিছুটা সময় লাগতে পারে ততক্ষণ পর্যন্ত অপেক্ষা করুন।

ব্যাস কাজ শেষ।
আর হ্যাঁ আপনাদের কাছে যদি কোন ভিডিও তৈরি না করা থাকে তাহলে ডিজিটাল শিল্পীদের নিয়ে ভিডিও তৈরি করে তারপর কাজ করুন :lol: :roll: :lol:

ভালো লাগলে কমেন্ট করতে ভুলবেন না, আজ এই পর্যন্ত।
  • মতামত দিন
  • ফেসবুক ব্যবহার করে মতামত

0 comments:

Post a Comment

সম্মানিত পাঠক, আপডেটটি পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা আমাকে এই প্রযুক্তি বিষয়ক ওয়েভসাইটটি চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আর পোষ্ট সংক্রান্ত যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন iamparves@gmail.com ঠিকানায়। আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Item Reviewed: আপনার পছন্দের ভিডিও কে কেটে ফেলার এবং জোড়া লাগানোর দারুন এক পিসি সফট Rating: 5 Reviewed By: Anwer Parves

Blogroll

উপরে উঠুন

স্পটলাইট

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

মোবাইল

ভিডিও

728x90 AdSpace

BUSSINESS

নজরুল মঞ্বের ৩য় দিনের অনুষ্ঠান

SPORTS

  • সর্বশেষ আপডেট